Home / বাংলাদেশ / বিএনপি-জামায়াতের ৪২ নেতাকর্মী আটক হয়েছে এক জেলাতেই ২৪ ঘন্টায়

বিএনপি-জামায়াতের ৪২ নেতাকর্মী আটক হয়েছে এক জেলাতেই ২৪ ঘন্টায়

বগুড়ায় গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে বিএনপির ৪২ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এম আর ইসলাম স্বাধীন , শিবগঞ্জ উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক বিউটি বেগম, বগুড়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জেলা জাসাসের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পশারী হিরু, সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান বিএনপি নেতা আলী ইমরান রনি, দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও তালোড়া পৌরসভার সাবেক মেয়র আব্দুল জলিল খন্দকার, বিএনপি কর্মী বুড়ইল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ইউনুস আলী ও ভাটরা ইউনিয়েন মারিয়া গ্রামের আনিছুর রহমান ।
কাহালু সংবাদদাতা জানান, থানা পুলিশ গত বৃহস্পতিবার কাহালু রেলঘুমটি ৪ মাথা এলাকা হতে কাহালু উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক মুরইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন আজাদ (৫২) গ্রেফতার করে। এছাড়া রাতে বাড়ী হতে বিএনপি সমর্থক দুর্গাপুর ইউনয়নের কাজী আবু বকর সিদ্দিক (৫২),পাইকড় ইউনিয়নের বনবোনাই হতে আল-আমিন (২১) কাহালু পৌরসভার উলট্ট এলাকার মাসুদ পারভেজ(২৮)দুর্গাপুর ইউনিয়নের হারলতা গ্রামের আব্দুল হান্নাম ওরফে মুকুল (৫০),জামগ্রাম ইউনিয়নের সোনার পাড়ার জামায়াত নেতা আব্দুর রহমান (৫৫), একই ইউয়িনের খুরাষট্টি গ্রামের আব্দুস ছালাম(৫৫) দুর্গাপুর ইউনিয়নের চাকদহ গ্রামের আব্দুর রাজ্জাক(৪২) ও কালাই ইউনিয়নের পাঁচ গ্রামের গোলাম কিবরিয়া (৪৭ কে গ্রেফতার করে কাহালু থানা পুলিশ নাশকতা মামলায় কোর্ট হাজতে প্রেরণ করেছেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, বিভিন্ন থানায় নিয়মিত অভিযান চলছে। এতে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

সোনারগাঁয়ে চলন্ত বাসে কিশোরী ধর্ষণ, চালক আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বদেশ বাসে চলন্ত অবস্থায় এক কিশোরী ধর্ষণরত অবস্থায় স্বদেশ সার্ভিস নামের একটি বাসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *