Home / বাংলাদেশ / ড. কামালের পদত্যাগ করা উচিত, সিইসি নয়: ওবায়দুল কাদের

ড. কামালের পদত্যাগ করা উচিত, সিইসি নয়: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিইসি নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে ড. কামাল হোসেনেরই পদত্যাগ করা উচিত। ইদানীং তিনি পাকিস্তানের ভাষায় কথা বলেন।

বুধবার বেলা ১১টায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন। কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে আওয়ামী লীগের প্রার্থী রেলমন্ত্রী মো. মুজিবুল হকের নির্বাচনী ওই সভা অনুষ্ঠিত হয়। জনসভা উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের পক্ষে খণ্ড খণ্ড মিছিল আসে।

ওবায়দুল কাদের বলেন, ‘তিনি (কামাল) সাংবাদিকদের বলেন ‘খামোশ’ ও পুলিশকে নিয়েও কথা বলেন। মনে যদি পাকিস্তানের প্রতি প্রেম থাকে তবে শরীর নিয়ে সেখানে চলে যান। বাংলাদেশের মাটিতে আপনার রাজনীতি করার জায়গা নেই।’

ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, ‘যদি আপনারা ক্ষমতায় আসেন, তাহলে কে হবেন প্রধানমন্ত্রী? ঐক্যফ্রন্টের নেতা কে? জাতি জানতে চায়। নাকি তারেক জিয়া? যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি, ২১ আগস্টের খুনি তারেকের নামটা মুখে আনতে কি আপনাদের শরম লাগে?’ এ সময় তিনি বিএনপিকে ‘ভুয়া’ বলে আখ্যায়িত করেন।

জনসভায় রেলমন্ত্রী মো. মুজিবুল হক বলেন, ‘বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস, বোমা ও নাশকতা হয়। এবারের সংসদ নির্বাচনে ভোটারেরা তাঁদের প্রত্যাখ্যান করবেন।

চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস সোবহান ভূঁইয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহজালাল মজুমদার ও কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন।

Check Also

সোনারগাঁয়ে চলন্ত বাসে কিশোরী ধর্ষণ, চালক আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বদেশ বাসে চলন্ত অবস্থায় এক কিশোরী ধর্ষণরত অবস্থায় স্বদেশ সার্ভিস নামের একটি বাসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *