Home / বাংলাদেশ / ঈদের কেনাকাটায় কম টাকা দেওয়ায় ছেলের হাতে মায়ের মৃত্যু

ঈদের কেনাকাটায় কম টাকা দেওয়ায় ছেলের হাতে মায়ের মৃত্যু

রাজশাহীর তানোর উপজেলায় ঈদের কেনাকাটার জন্য কম টাকা দেওয়াকে কেন্দ্র করে ছেলে একরামুল হকের (২৮) লাঠির আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলেকে আসামি করে বাবা হত্যা মামলা করেছেন।

রবিবার (২৬ মে) দুপুরে তানোর উপজেলার মুণ্ডুমালা পৌর এলাকার গৌরাঙ্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রহিমা বেগম (৭০) গৌরাঙ্গাপুর গ্রামের সামজাত হাজীর স্ত্রী।

মুণ্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম জানান, রবিবার সকালে ঈদের কেনাকাটা করতে রহিমার বড় ছেলে আব্দুল হক (৩০) ও মেজো ছেলে একরামুল হককে (২৮) টাকা না দিয়ে তার ছোট ছেলে আমিরুল ইসলামকে (২০) দুই হাজার টাকা দেন। আমিরুল মায়ের দেওয়া টাকা পেয়ে ঈদের কেনাকাটা করতে চলে যায়। ছোট ছেলেকে টাকা দেওয়ার কথা শুনে বড় ও মেজো ছেলে মায়ের কাছে তিন হাজার করে টাকা দাবি করে। মা দুই ছেলেকে এক হাজার করে টাকা দিতে চান। এ নিয়ে মায়ের সঙ্গে কথাকাটাকাটি শুরু করে দুই ছেলে। একপর্যায়ে মেজো ছেলে একরামুল একটি মোটা লাঠি দিয়ে মায়ের ঘাড়ে আঘাত করলে তিনি মাটিতে পড়েন যান। প্রতিবেশীরা উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যু হওয়ায় প্রতিবেশীরা রহিমার লাশ বাড়িতে ফেরত নিয়ে আসে। এরপর পুলিশ সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য রবিবার সন্ধ্যায় লাশ রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি জানান, এই ঘটনায় মেজো ছেলে একরামুলকে আসামি করে হত্যা মামলা করেছেন তার বাবা সামজাত হাজী। তবে ঘটনার পর থেকে আসামি পলাতক রয়েছে। রবিবার রাতে অন্য দুই ছেলেকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে।

Check Also

সোনারগাঁয়ে চলন্ত বাসে কিশোরী ধর্ষণ, চালক আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বদেশ বাসে চলন্ত অবস্থায় এক কিশোরী ধর্ষণরত অবস্থায় স্বদেশ সার্ভিস নামের একটি বাসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *